ভালো থেকো প্রিয় !!
ভালো থেকো যতটা ভালো থাকা যায়
ততটাই থেকো এই সুনীল ধরায় ।


প্রতিটি ভোরের মত নিষ্পাপ হয়ে
মুঠো মুঠো প্রান খুলে সুখের সাগরে
ভেসে হেসে লাল গোলাপের মত ভালো থেকো !!


থেকো মিষ্টি বকুলের মত সুবিশাল আকাশে রাঙ্গা রংধনুর মত মুক্ত বাতাসে উড়ে যাওয়া এক ঝাক নাম না জানা পাখির মত থেকো ...... ভালো থেকো


তোমার চলার পথে যদি
কখনো বিঁধে পায়ে কাঁটা তা সেই কাঁটা যেনো বিঁধে আমারও পায়ে.... আমিও যেনো বুঝি সেই ব্যথা টা.........


যেনো আমি পথ হয়ে যাই তুমি হেটে হেসে ভবিষ্যতের দিকে যেও চলে যেও


ভালো থেকো....