যদি না ফিরি কখনো
তোমাদের আড্ডায়
এক সাথে হেটে চলা রাস্তায় !!
তবে কি তখনো মনে
রবে আমায় এখন কার মতই ?  
তখনও ভুলে ডাকবে তুমি , সে , সবাই
আমার নাম ধরে ?
হঠাত আমার শুন্য অভাবে আসবে জল
চোখ জুড়ে ?  মনে পড়বে আমায় তখনো
যদি না ফিরি কখনো ?
তোমাদের মুঠো ফোনের জমে থাকা
আমার মেসেজ গুলো
মুছে দিবে কি
আমি নাই বলে ?
ফেসবুক থেকেও কি  আনফ্রেন্ড করে দিবে
বেঁচে নেই বলে ?
আমাকে ছাড়াও কি জমবে তোমাদের
ফোন, ফেসবুক, পথ আড্ডা ?
নাকি তখন কাঁদবে
যদি দেখো হাঠাত
আমার দেয়া সেই পুরোনো জামাটা ?
লাল চোখে সবার আড়ালে ডাকবে কি আমায়
কেঁদে কেঁদে ডাকবে কি আমায় তুমি ?
নাকি হাজার নতুন মুখের ভীরে
ভুলেই যাবে কে ছিলাম আমি ?