টিক টিক করে ঘড়ির
কাটা টা মধ্যরাতের
দিকে এগিয়েই যাচ্ছে !


চোখ বন্ধ করে শুনছি
অদৃশ্য এক কান্না !


কাঁদছে !
কেউ একজন কাঁদছে !


তোমরা কেউ বলতে পারো
এই অদৃশ্য কান্না কার ?
কেউ জানো না


.... আমার ছোট বেলার
এক পিয়াল
আমার কাছে কাঁদে


১২ বছরের এক পিয়াল !!