ঘুম থেকে জেগে উঠে
খুব প্রভাতে,
আজ ঈদ! আজ ঈদ!
পুলকিত মনে।


আজ সব কাজ ফেলে
খুশির এই এই ঈদটারে
নেব বরনে।


আজ খুশি সব লোকে,
যাবে ঈদগাহে।


খুশি আজ দেবে ধরা
সবারই মোনে।


ভ্রাতৃত্তের আলিঙ্গনে
একে অন্যকে নেবে জড়িয়ে।
কি ধনী, কি গরিব
কি যায় আসে।


এস আজ তাই সবে,
ঈদের এই খুশিটারে
নেই ভাগ করে।