চল্ চল্ সত্য পথে
আজিকে সত্য রথে।


দল দল দল বেঁধে
চল্ আজ যাব সেধে।


দ্যাখ্ দ্যাখ্ দ্যাখরে তোরা
সত্য করে ইশারা।


দ্যাখ্ চেয়ে তারা রাতে
চায় আজ পথ দেখাতে।


আকাশের চাঁদটাতে আজ
সাথী হতে কতরে সাঁজ।


আয় তোরা তাড়াতাড়ি।
নইলে হবে দেরী।


এই রথে আজকে চড়ে
রাত থেকে যাব ভোরে।


পথের ঐ বাঁধা ঠেলে।
চল্ যাই দলে দলে।