(ডিজিটাল কবি)
দয়াময় ওহে মোর পরওয়ারদিগার
তুলেছি হাতদুটো আমি গুনাহগার।


সাগরের ফেনাসম করেছি গুনাহ
তুমি ছাড়া কে আছে করিবে ক্ষমা।


তুমি যে রহমান, তুমি গফফার,
খুলে দাও আজ তব ক্ষমারি সে দ্বার।


ক্ষমা যদি নাহি কর আছি হে ভয়ে,
কেমনে মুখোমুখি হব হাশরে।


পেয়েরা রসূলেরে উছিলা করে
আজ মরে দাও ক্ষমা তোমারি দ্বারে।


তোমারি গোলাম আমি ক্ষমাভিক্ষারী
আজ তুমি দিবে ক্ষমা আশা হে করি।


বান্দারে রাখ তুমি শত যতনে,
ফিরায়োনা তাই মোরে আজ খালি হাতে।