(ডিজিটাল কবি)
একটি শোক সংবাদ!
একটি শোক সংবাদ!!
শোন সব ভাই ব্রাদার।
শোন সব বন্ধুগণ।
আমি মারা গেছি
আমি মারা গেছি।
  ইন্না লিল্লাহে
ওয়াইন্না ইলাইহে রাজিউন।
সংবাদটি খুব করুণ।
জীবনের প্রতি অসহ্য হয়ে
গত রাত ১২.৩০ মিনিটে
প্রানের মায়া ত্যাগ করে
হায়! আমি মারা গেছি।
ভাই কষ্ট পেয়েছ কি?


আমি বিধাতার সৃষ্টি;
নামটি নাহয় পরেই বলি।
তার আগে শোনতে চাওকি
আমি না থাকায় কি হবে ক্ষতি?


ঘাটে পথে বাজারে সস্তা দামে
লালা টকটকে রক্ত পাওয়া যাবে।
কেউ তাকাবেনা তার দিকে
খাবে তা যে কাক শকুনে।
নীতিরা কাঁদবে অঝোরে
রাস্তায় বসে বসে
দুর্নীতি সব হোহো করে
হাসবে আর হাসবে।
কারো কি আর তাতে
এতটুকু  যায় আসবে!
মানবতা বিদায় নেবে
সমাজের এই প্রসাদ থেকে।
ধুকে ধুকে পরে মরবে
ডাস্টবিনের ঐ পাশে।


আজি এই লাশের খাটে
বলছি আমি শোন সবে।
রেখে যাওয়া ঐ রক্ত ধারাকে
বাঁচতে দাও পৃথিবীর বুকে।


আমারি পরিচয় সবে
এবার তবে যাওনা শুনে।
তোমারি প্রাণের মধ্যখানের
নিঃস্ব-নিষ্পাপ বিবেক  
বলছি লাশের খাটে থেকে।