hotat nirar jonyo
arnab


nira,tomar naki mon kharap
premik chole geche bole..
kintu se to tomar premmik noi..
tomar premik to amra


college cntine a jakei dekhtam
sudhu tomar kothai vabtam
eta ki prem noi nira?
tomar kache premer songya ki sudhu
anandabajar pujabarshiki?


tomay pete parbona bolei hoyto
tomar che ruposhi ke bie korechilam
sotti bolchi nira...se bie tekeni
ruposi holeou se nira chilo na
eta ki prem noi nira...
tomar kache prem mane ki
sudhu booimela ar anonder stall?


jar jonyo monkharap korcho..
se to swati ke niei sesh likeche
ghor o  bedheche swati ke nie...amar moto ghor vangeni
uttor dio nira..
amar kobita ki prem na?
tomar kache prem mane ki sudhu..
hotat nirar jonyo??