মোবাইল  এ পাঠানো  তোর্  ভালবাসা
নিকোটিন  মাখা  তোর  আঙ্গুল
পোড়া  লিপস্টিক  তোর্  ঠোটে
অন্তহীন  হাঁটা    পৌষমেলায়  


ক্ষতচিন্হের  আদরে  সাজানো  তোর্  গাল
নখের  কোনে  লেগে  আছে  দুপুরের  আলু  পোস্ত
মানিব্যাগ এ খুচরো  কিছু  পয়সা  
পথ  ভুলে  যেতে  চাওয়া তোর্  ঠিকানায়


বালিঘড়ি  তে  আজ  সূর্যের  অনুপস্থিতি
মনখারাপ  কিন্তু  সংবার  আগে  হাজির
কৈফিয়ত  চাইছে  নিজের  গতকাল  এর  পাওনার  
কাল  যে  আমি    তোর্  সাথে  ছিলাম


মাংসের  টুকরো  তে  এক  টুকরো  রসুনের  নাচ
লেলিয়ে  দিয়েছে  রেস্তরার  মালিক
পাসের  সিট্ টা   খালি
টিউসন  এ  আটকা  পরে  গেছিস  হয়ত  


কাল  তোর্  প্রাক্তনের  বউকে  দেখলাম
পাটএর  চুড়ি  কিনছে
দেখে  মন  তা  ভরে  গেল ...
ও  না  থাকলে  তো ...


তোকে  পেতামই       না