বনলতা সেন তুমি নাকি কফি হাউস এ আজকে
তোমার সাথে থাকব বলেই ছুটি দিয়েছি কাজ কে


বনলতা সেন,সুদীপ্ত সেন এর কথা টা তুমি পরেছ?
বনলতা সেন,তুমি তো আমাকে এভাবে নিঃস্ব করেছ..


অনেক বছর বাদে তোমায় পেয়েছি আজকে নাগালে,
তোমার রূপের আগুন এত,সুচিত্রা সেন কে রাগালে।


বাঙালি এখন ও তোমায় চাইছে,নাটোরে দিছে পাড়ি,
বনলতা সেন,তুমি কি এখনো আহীরীটোলার বাড়ি।


কবি চলে গেছে,তুমি থেকে গেছ,প্রেম এর জালে জড়িয়ে,
কিছু কথা কিন্তু আমিও দিয়েছি,আমার খাতা তে গড়িয়ে


শান্তি পাবনা তোমার জন্যে,কবির কথা মিথ্যে,
রূপ দিয়ে তুমি খেয়েছ আমায়,আগুন ঢেলেছ চিত্তে।


fb  পেজ এ ১০০ টা লাইক,তুমি তো সবার রন্ধ্রে
ছুটি দিলাম তোমায় বনলতা সেন,বাধলে তোমায় বেধেই নেব
সাত পাকের মন্ত্রে ।