কোনো  রাত  এর  অকৃত্তিম  আদর
আমার  জঠরে  বেড়ে  ওঠে
অন্তর্বাস  সরিয়ে  টুকরো  মুহূর্ত
দিয়ে  যায়  কাউকে  অন্তরে  বাস
যাবতীয়  দায় শুধু  আমার
কারণ .......সে  আমাদের  প্রতি  দয়াশীল


আলোর  কোলাজ  ছিল  না  সেদিন
আস্তাকুড়ে  ছিল  আমার  হাহাকার
ছিবড়ে খেয়েছিলে  আমাকে
বিছানার  পুতুল  করে
ক্ষমা  করিনি ...হে !সমাজ
যারা  বিবেকবানীর  নাম  করে
নারীর  সম্মান  নিয়ে  খেলা  করে
ধিক্কার  জানাই  তাদের  মুখোমুখি ..
আর  উপহার  দিতে  চাই
জারজের  তকমা ..