রোজ  বিকেলে  তোর্  আশা
এক  টুকরো  চাঁদ   নিয়ে
আঁকড়ে   ধরা  আমাকে
শিরাস্রোতে তখন  39' ফারেনহাইট
স্বপ্ন  দেখার  সুরু  থেকেই  এই  মুহুর্তের  অপেক্ষা
সুধু  তোর্  আলো   তে  আমি ...আর  আমার  আলো  তে  তুই
ঠোট শুকিয়ে  তোকে  পান  করা
সাজিয়ে  দেওয়া    তোকে  নীল  কাজলে  ....


এলো  চুলে  বেধে  দেওয়া   নতুন  কিছু  স্বপ্ন
প্রেম  নিবেদন  সহস্রকোটিতম  বার
আলো  চুরি  করে  তোকে  সাজানো
ছড়িয়ে  দেওয়া  তোকে  গোলাপের   পাপড়ি
তোর্  জন্য  একতারা  শেখা  বাউল  হুয়ে