k tume , k tume?
valobasha k tume?
vorer ghashe siser kona
bolona tume ki sei tume?
k tume , k tume?
valobasha k tume?
choitale dupure
ek achol saya
bolona tume ki sei tume?
k tume , ktume?
valobasha k tume?
ek akash rim jhim bristi
bolona tume ki sei tume?
k tume , k tume?
valobasha k tume?
kishorir alta ranga pa
naki sorosher nake dola noth
bolona tume ki sei tume?
k tume k tume?
valobasha k tume?
moner govire choncholota
ojana abeger anagona
bolona tume ki sei tume?
k tume , k tume
valobasha k tume?




Nirjon ahmed Aronno
19/01/2010