je golpe ame heresi bar bar
se golpo ame likheni are
jode here jai ame abar


je durgom pothe hete ame
kedesi bar bar
se vule vora pothe hete dekhini are
jode du chokh jole vije jay abar


je shopnow moner deale
eke selam amar
je shopnow vengese ekbar
notun kore se shopnow akene are
jode venge jay monta abar


notun kore valobashar joware
nijeke vashate pareni are
valobashar lukuchury khelate
nijeke vangte chaina abar


eito ase ame besh
mukhete hashi redoye koster resh
jane jiboner golpo ekdin
osomapto vabe hoye jabe sesh



Nirjon ahmed Aronno
17/01/2010