তোমাকে ভালোবাসি
হৃদয় আছে বলে.....
তোমাকে কাছে পেতে চাই
আবেগ আছে বলে....
তোমাকে ভালোবাসি
মৃত্যুর মুখোমুখি দারাতে নয়
তোমাকে ভালোবাসি
সুখের সাগরে ভাসতে....
তোমাকে ভালোবাসি
তোমার কাছা কাছি আসতে
তোমাকে ভালোবাসি
স্বপ্ন গুলো সাজাঁতে,
এলো মেলো ভাবনা গুলোকে
পরিপাটি করে গুছাতে....
তোমাকে ভালোবাসি
অন্তহীন পথে চলতে,
হাত ধরে পাশাপাশি
ক্লান্তি হীন ভাবে হাঁটতে....
তোমাকে ভালোবাসি বলে
কষ্ট গুলো রাখি গোপনে তুলে,
সুখের হাঁসি এঁকে দিতে চাই
সহসা তোমার ঐ  অধঁরে.......



নির্জন আহমেদ অরণ্য