আজ তোর কথা খুব মনে পরছে মৃণ্ময়ী
এই তিমির ভাঙ্গা আবছা ভোরে ...
মনে পরছে তোর নক্ষত্রের মতো এক জোড়া নীল চোখ ।


মৃণ্ময়ী এই কি ভালবাসা, নাকি প্রহসন ?
একা একা তোর বিহনে হৃদয় জুড়ে দহন !
বুকের ভেতরে জমাট বাঁধা রক্তের অতলে
খুঁড়ে দেখ এক  অভিশপ্ত পচন ...।।


খুব অবাক হচ্ছিস তাই না ?
ভাবছিস এ কিসের ক্ষত ঝরছে রক্ত অবিরত ?


এক প্রেমের সীমার হাসতে হাসতে একদিন
তার উদ্যত খঞ্জরে করেছিল আঘাত  
আজও শুঁকতে দিইনি ক্ষত পুষছি নিরন্তর ।


প্রেমের সীমার ..... হা সেতো প্রেমের সীমার ...
মৃণ্ময়ী তুই তো আমার প্রেমের সীমার ...... !
তোর মুখে হাসি , তোর নক্ষত্রের মতো চোখ
নীল দুটি চোখ আজ অন্ধকার ...
তোর হাতে রক্ত ,উদ্যত খঞ্জর তুই তো প্রেমের সীমার ।



÷–•!•»((((¯`'•. নির্জন আহমেদ অরণ্য   ¸.•'´¯)))) »•!•–÷—.