আর কত দেখতে হবে লাশ ?
দেখতে চাইনা আর জীবন নাশ,
দেখতে চাইনা আর জীবন হানি,
মুছে ফেলতে চাই জীবন গ্লানি।
সাধারন মানুষ আর কত হবে আগুন দগ্ধ?
কোন দিন হবে এই সব বন্ধ ?
চাইনা এরকম রাজনীতি
কে বলে এটা রাজনীতি?
সবাই করে টাকার নীতি,
লোভের নীতি ,ধ্বংসের নীতি।
লাশের উপর দাড়িয়ে তারা চায় চলতে,
দিব না আর তাদের লাশ নিয়ে খেলতে।
ধ্বংস করে দিব আজ তাদের খেলার মাঠ,
এসো বাঙালি আজ করি শপথ পাঠ।