আমরা কবিতাতেই ভালোবেসেছি,
  নিরবিচ্ছিন্ন প্রেমাবেগে!
     আমরা চলেছি পথ!
          দীর্ঘ যেই চলিষ্ণুতা,
              তবুও শপথ!
                 মোরা রবো
                     এক সাথে,
                         সুখে!