এক
সিগারেট ও নারী দুটোই পোড়ায়
পুড়িয়ে করে ছাই,
সিগারেট তোমায় ধূকেধূকে খাবে
নারীওযে ঠিক তাই।।
               দুই
কালো তিলওয়ালী সুন্দরী প্রিয়ার
হৃদয় বড়ই পাষাণ,
ভেঙ্গেচুরে দিলো সবকিছু মোর
পোড়ালো সাজানো বাগান।।
             তিন
কবিতা শারাব নারী
ভীষণ প্রিয় ভারী,
কবিতা শারাব পিও
হাজারো উমর জিও।।
            চার
প্রিয়ার ঠোঁটের কালো তিল আর
চোখের রঙ্গীন নেশা,
শারাবকেও মানায়যে হার
বড়ই সর্বনাশা।।