আমিতো ভাই ব্যাবসায়ি,  ইসলাম আমার পন্য
এতো কথা কেন বলেন, কি সুখের জন্য?
ব্যব্সায়ে সফল হতে প্রয়ুজন ভাই বিজ্ঞাপন
বিজ্ঞাপনের মেসেজটাতো
জনমনে তুঅলতে হবে আলোরন।
তাই হেফাজতে ইসলাম আমি
স্লোগান হিসেবে বেছে নিলাম।
নিজের ঈমান কোরবান দিয়ে
আল্লার কাজ হাতে নিলাম ।