কয়েকটি কবিতা যেগুলো একটি অন্যের সাথে জড়িত, এমন কয়েকটি কবিতা প্রকাশ করছি পাঠকদের জন্য। কবিতাগুলো "শিরোনাম মনে নেই" নামে প্রকাশিত হবে।
(আসাদ রুবেল)


শিরোনাম মনে নেই ১


শুনেছি তুমি সংসার সাজাতে যাচ্ছ
তোমার অপরূপ দেহ দেখাচ্ছ
দালালালদের।


হ্যা, আমিতো দালালই বলব
যারা তোমার রূপ দেখে খান্ত হয়না
উপরন্তু তোমার স্তন কতটুক বড়ো?
পারলে কামিজ খুলে দেখে!
নাভির চুল কি মসৃন?
পারলে চেখে পরখ করে!
নিতম্ব কতটুকু দুলে?
পারলে উলঙ্গ করে হাটিয়ে দেখে।
আমি অবশ্যই তাদের দালাল বলব
যেমন দালাল বলি গরুর দালালদের।