শুনেছি দালালদের সাথে
ভালই দহরম মহরম হয়েছে
তোমার বাবা চাচার।
সেতো হতেই হবে
শত হলেও নতুন আত্বিয় হতে যাচ্ছে বলে কথা!


কিন্তু যে বেকুব তোমাকে দেখে,
তোমার অপরূপ রূপে মুগ্ধ হয়ে,
তোমাক চরম সতি নারি বলে আখ্যা দিলো!
সে কি জানেনা এই বাংলায়
কোনো অষ্টাদশী থাখেনা
পুরুষ সঙ্গিহীন।
তোমাকে নিয়ে নাকি  সে স্বপ্নও দেখে রাতদিন-
তোমার শরীরে প্রথম বুলাচ্ছে হাত,
তোমার বিদ্যৎ নিয়ে খেলা করছে প্রথম!
এই বেকুব কি জানেনা
তোমার মতো সুন্দরীদের ১৪ বছরে পুর্ন হয়ে যায়
যৌবনের ষোল কলা স্বাদ।


তাকে বেকুবই বলব।
একশত বার বেকুব বলব।