কতোদিন বাদে
তোমার সাথে
দেখা হলো
চাদনী রাতে।


আমার চোখে
চোখ পড়তেই
এক চোখের পাতা
নিভে যে আসে
তোমার অজান্তেই।


তাকিয়ে থাকি
অবাক দৃষ্টিয়ে
মায়াবী কায়ায়
চাদের আলোয়।


এসে দৌড়িয়ে
ধর জরিয়ে
আমার দেহে
গভির ভালবেসে।


আমার ঠোট
ভিজে উঠে
তোমার জিবের
অপূর্ব রসে।


ভাবিনি কবু
হবে পূরন
অদেখা স্বপন।
নিশিত রাতে
তোমার সাথে।


করলে পূরন
অদেখান স্বপন।
ভাবিনি কবু
তোমার চুম্বন।


ভুলবেনা জীবন
তোমার চুম্বন।