বাংলাদেশ হচ্ছে পুণ্যেরস্থান
এইখানে সবাই মুসলমান।
এই খানে পাবে নাকো স্থান
নাস্তিক, হিন্দু, বোদ্ধ, ক্রীসটান।
বাংলাদেশ হচ্ছে পুণ্যেরস্থান।


এইখানে প্রিয় যে স্লোগান
দেশ গড়ব সেজে তালেবান।
যে মেয়ে করে পর্দার অপমান
কেটে যে দেই তাহার গর্দান।
বাংলাদেশ হচ্ছে পুণ্যেরস্থান
এইখানে নেই অমুসলিমদের প্রান।


(বাংলাদেশ যখন হেফাজতের দখলে চলে যাবে তখনতো আর রবি বাবুর জাতীয় সংগীত চলবে না। তখনকার কথা চিন্তা করে এই জাতীয় সংগীত লিখেছ)