(১)
মাঝরাতে অগ্নিনাচে, দেহে ও ঠোঁটে,
তুমি থাক বহুদুরে, তবুও এমন কেন ঘটে?


                (২)
সময় হলে ডাকবে বলে বাড়িয়ে আছি পা,
অনেক উদয় অস্ত গেল, তোমার সময় হলনা।
              
               (৩)
জীবনটা ফাক্কা, কেউ কারো নয়।
যদি খাও ধাক্কা, হবে পরাজয়।