তুমি যখন ঘরে বসে করছ পড়াশোনা,
মনটা আমার তোমার জন্য করছে আনাগোনা।
তুমি হলে বাবা মায়ের আদর্শ সন্তান,
তোমার জন্য আমি তাদের মারছি বুকে বান।
তোমার হিসেব পয়সা পয়সায়,
আমার পকেট শনির দশায়।
আমি যখন ভাবছি শুধু একমনে তোমায়,
তুমি তখন অন্য প্রেমে বান্দরবান লামায়।