আমি কবিতা লিখতে জানি না
কবিতা আমাকে লিখায়


আমার কবিতারা আমায় বলে
তুমি লিখে যাও তোমার মনের খেলায়


আমার কবিতারা বলে -
আমায় স্লিম বোমা করে ফেল
পড়বে সবাই ফাটবে মনে ।


করে ফেল ক্ষুধিত বিস্ফোরণ
যেন মনে আগুন জ্বলে সবার ক্ষণে ।


পাতার অন্ধকারে নয় -
সবার সামনে তুলে ধর -
বাস্তবতার তারায়


আলো নিয়ে আমি আসবো
তোমার লেখার অপেক্ষায়।