আমার সুরে দিয়েছ জুড়ে অবিশ্বাসের শত গান
আহ শয়তান বাহ শয়তান
বুকের ভাঁজে সকাল সাঁজে শুনি অসত্যের কলতান
আহ শয়তান বাহ শয়তান
হেঁটে চলা মানুষের চোখে তাকিয়ে থাকি অপলকে আর দেখি মৃত্যুর আহবান
আহ শয়তান বাহ শয়তান
যখন দেখি অবরোধ মিছিল শুনি উত্তপ্ত স্লোগান
তখন আমার কানে বাজে মৃত্যুর যত গান
আহ শয়তান বাহ শয়তান
উদ্ধত সৈনিকের পথ চলায় সামরিক বুটের তলায় খুঁজে পাই আমার আত্মসম্মান
আহ শয়তান বাহ শয়তান।