কখনো দেখি নাই আগে এত সুন্দর মেয়ে
কখনো প্রেমে পোড়ে আগে উঠি নাই গেয়ে
কখনো কাটে নাই বেলা এত চেয়ে চেয়ে
কখনো দেখি নাই আগে এত সুন্দর মেয়ে।।


কখনো অনুভব করি নাই এত ভালোবাসা
কখনো দেখি নাই আমি এত সুন্দর হাসা
কখনো জাগে নাই মনে এত অপরূপ আশা
কখনো অনুভব করি নাই এত ভালোবাসা।।


কখনো দেখি নাই এমন স্টাইল এমন পোশাক
কখনো শুনি নাই নাম ধোরে এত সুমধুর ডাক!


কখনো জাগে নাই মনে এত কামনার ঢেউ
কখনো আমারে মুগ্ধ এত করে নাই কেউ
কখনো আমারে এমন ভালো বাসে নাই সেও
কখনো জাগে নাই মনে এত কামনার ঢেউ।।