হ্যালো
বলো
কি বলবো
যা খুশি
তুমিই বলো
কি বলবো
যা খুশি


আচ্ছা শুনলাম তুমি নাকি লুকিয়ে কবিতা লিখো
লিখি। কে বল্ল
একটা শোনাও না
হাসবে
আহ্ শোনাও না
বেশ শোনো। বিদগ্ধ পূর্ণিমা......
ব্যস এতটুক
হ্যাঁ। হাসছো যে
বাহ্ হাসবো না
হাসবেই তো


এই চুপ যে
বলো শুনছি
আমরা সবাই কাল ঢাকা যাচ্ছি
কেন
কি জানি আমার যেন কেমন লাগছে
কেন
আমার বিয়ের কথাবার্তা হচ্ছে

আমি এখন কি করবো
কিছুই না
তুমি? তুমি কি করবে
দুঃখ। দুঃখ করবো
এই রেখে দিলে নাকি? হ্যালো। হ্যালো......