আজ তোমার অভাব খুব বেশি অনুভব করছি
কথা আর সুরে যেন একটা তাজমহল গড়ছি।।


আজো মন করে আফসোস্
আজো দেই কপালের দোষ
কেন যে আমি তোমাকে নিয়ে বারবার গান ধরছি।।


তুমি যাবার পরে বুঝেছিলাম আমি
তুমি যে কত ভালো, তুমি যে কত দামি।


ভুলি নাই সেইসব দিন
সেই স্মৃতি হয় নি মলিন
হায় কেন আজো আমি একা ভেবে ভেবে শুধু মরছি।।