আগের মতো চাও না তুমি আমায়
আগের মতো ভালোও বাসো না অত
কথায় কাজে তুমি ব্যথা দাও যত
পুড়ে এ মন আগর বাতির মতো।।


অপমানের ছুড়ির আঘাত
পেয়ে কাটাই ঘুমহারা রাত
করালে তুমি আমার মাথাটা নত
কোনো ভাবেই সারে না মনের ক্ষত।।


ভালোবাসালে কেন যে তুমি আমায়
পড়লো দাগ যেন গো সাদা জামায়।


তোমার কথা ভেবে সারা রাত
দুচোখ হলো যে জলপ্রপাত
চিন্তা এলো ঝড় হয়ে অবিরত
স্বপ্ন ভেঙে চুরমার হলো কত।।