আমি দেখি নাই সাগর আর আমি দেখি নাই পাহাড়
কিন্তু দেখেছি তোমাকে আর দেখতে চাই বারবার ।।


আমি দেখি নাই জঙ্গল আর আমি দেখি নাই মরুভূমি
কিন্তু দেখেছি তো তোমাকে আর ভাবি যদি মন দিতে তুমি ।।


আমি দেখি নাই পিরামিড বা শাহ্ জাহানের তাজমহল
কিন্তু দেখেছি তো তোমাকে আর চোখে এসেছে খুশির জল ।।


আমি দেখি নাই গ্রেট ওয়াল বা ব্যাবিলনের অতুল বাগান
কিন্তু দেখেছি তো তোমাকে আর তোমাকেই দিয়ে দিছি প্রাণ ।।