ইসা নবী আয় নেমে আয়
দুনিয়া আজ তোমাকে চায়
তোমাকে কাছে না পেয়ে হায়
এত অশান্তি দুনিয়ায়


ইসা নবী পাক প্রশান্তি
দূর হয়ে যাক অশান্তি


তামাম দুনিয়া গান গায়
ইসা নবী আয় নেমে আয়
তোমাকে কাছে না পেয়ে হায়
এত অশান্তি দুনিয়ায়


ইসা নবী পাক প্রশান্তি
দূর হয়ে যাক অশান্তি


ডাকি সুরে আর বাজনায়
ইসা নবী আয় নেমে আয়
তোমাকে কাছে না পেয়ে হায়
এত অশান্তি দুনিয়ায়


ইসা নবী পাক প্রশান্তি
দূর হয়ে যাক অশান্তি