ও সোনাবন্ধুরে গা আমার গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
হাতে হাত রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
চোখে চোখ রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
গা আমার গানটা গা আমার গানটা


করিস না রাগ ওরে করিস না ভানটা
করিস না অভিমান তুই এই জানটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
হাতে হাত রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
চোখে চোখ রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
গা আমার গানটা গা আমার গানটা


সামনে এগিয়ে আয় ভুল পিছু টানটা
বাটাতে সাজিয়ে রাখ তুই তোর পানটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
হাতে হাত রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
চোখে চোখ রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
গা আমার গানটা গা আমার গানটা


ধণ্য করলি আহা ও হৃদয়বানটা
সদা যেন সাথে থাকে তোর প্রতি টানটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
হাতে হাত রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
চোখে চোখ রেখে গারে আহা এই গানটা
তোরে চায় মনটা তোরে চায় প্রাণটা
ও সোনাবন্ধুরে গা আমার গানটা
গা আমার গানটা গা আমার গানটা