ইসা নবীরে আমরা দেখতে চাই
গাও এই গানটি
মুহম্মদ আল্লার দয়া আর
ইসা হলো শান্তি


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


মুহম্মদ হলো মুকুট আল্লার
ইসা তাঁহার মণি
ইসার পবিত্র স্পর্শ চাই
ইসা হীরার খনি


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ

মুহম্মদ হলো আল্লার দুধ
ইসা তাঁহার সর
মুহম্মদ খুঁজে কারা কারা ভালো
ইসার নাই পর


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


মুহম্মদ আল্লার রাজ-প্রাসাদ
ইসাই খাস কামরা
তাই ইসার সাথে থাকতে চাই ভাই
থাকতে চাই আমরা


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


মুহম্মদ আল্লার হৃৎপিন্ড
ইসা আল্লার জান
নাচতে চাই ইসার হাতে হাত রেখে
গাইতে চাই রে গান


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


মুহম্মদ যেন আল্লার আলো
ইসা যেন তার দেহ
ইসা নবীর মোজেজা দেখতে চাই
পাইতে চাই রে স্নেহ


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ

মুহম্মদ হলো বাস্তববাদী
তাকে পায় সে যে সঠিক
ইসাকে পায় লোক ভাগ্যের জোড়ে
ইসা হলো অলৌকিক


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


মুহম্মদ হলো ভোরের সূর্য
ইসা সূর্য বিকালের
আয় রে ইসা নবী আয় নেমে আয়
হে বিষ্ময় ত্রিকালের


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


ইসাকে জড়িয়ে ধরতে চাই
সোনার জীবন গড়তে চাই

মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ


ইয়া রাহমান ইয়া রাহিম
ইয়া রাহমান ইয়া রাহিম


ইয়া মালিক ইয়া আলিম
ইসা আমাদের স্বপ্ন রঙিন
ইয়া মাওলা ইয়া আজিম
ইসা আমাদের চির শুভদিন 
ইয়া গাফ্ফার ইয়া হাকিম
ইসা আমাদের স্বপ্ন রঙিন
ইয়া জব্বার ইয়া কারিম
ইসা আমাদের চির শুভদিন
ইয়া রাহমান ইয়া রাহিম
ইয়া রাহমান ইয়া রাহিম


মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ
মাসা আল্লাহ বলো
বিসমিল্লাহ


বিসমিল্লাহ বিসমিল্লাহ
বিসমিল্লাহ বিসমিল্লাহ