তোমার রূপের মদ খেয়ে হতে চাই মাতাল
ভুলতে চাই দুঃখ যা ব্যথা দেয় আজকাল
জীবনের নৌকায় মনে মনে উড়াই পাল
বাতাসে নৌকা ছুটে শক্ত ক’রে ধরি হাল
চুমা দিতে মন চায় খুঁজে মরি তোমার গাল।।


তোমার দিকে আমারে টানে আল্লাহ্
মুগ্ধ করে তোমার শানে আল্লাহ্
তোমার স্মৃতি মনে যে আনে আল্লাহ্
তোমার দিকে ভারী এ দাড়ীপাল্লা
কী কেরামতি জানো তা জানে আল্লাহ্।।


আহা ভাসায় প্রেমের বানে আল্লাহ্
আহা বুঝায় প্রেমের মানে আল্লাহ্
আহা নাচায় প্রেমের গানে আল্লাহ্
তোমার দিকে ভারী এ দাড়ীপাল্লা
কী কেরামতি জানো তা জানে আল্লাহ্।।