বেজে উঠে কোন সুর আজ
হৃদয়-বীণার তারে তারে
রঙ্গিলা রঙ্গিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে।।


রঙ্গিলা রঙ্গিলা রে
কী আগুন মনে দিলা রে
নেভা নারে আগুনটারে
চাই তোমারে বারে বারে
হাড়ে হাড়ে চাই তোমারে
রঙ্গিলা রঙ্গিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে।।


রঙ্গিলা রঙ্গিলা রে
হৃদয়টা কেড়ে নিলা রে
গানে তুমি সুর দিলা রে
মরা দেহে প্রাণ দিলা রে
কোথায় যে তুমি ছিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে।।


রঙ্গিলা রঙ্গিলা রে
মনে তুমি রঙ দিলা রে
সুখ তুমি কেড়ে নিলা রে
যা পারে সবাই মিলা রে
হৃদয়টা তোর বিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে
রঙ্গিলা রঙ্গিলা রে।।