কী আছে ঐ আকাশ নীলে ?
অপলক যে থাকো চেয়ে ?
ভাবছি এবার আকাশ চিড়ে দেখবোই।


কী যাদু ঐ রবীর গানে ?
নিগুঢ় হয়ে শুনছো যে কান পেতে ?
নাহ, এবার কয়েক' শ গান লিখবোই।


অর্ণব আর অনুপমে,
ডুবে থাকো যতই___
গাইলে আমার এমন গান,
হতো কয়েক' শতই। B-)


সাকিবের ঝড়ো ব্যাটিং দেখে,
লাফাও তুমি যতই___
পাড়ার মাঠে এমন ইনিংস,
আছে আমার কতই। B-)


চোখের সামনে পেয়েও আমায়,
পারছো না কো চিনতে।
আমার কদর বুঝবে ঠিকই___
দাড়িয়ে সময়ান্তে।