ভাবনার আকাশে
ইচ্ছে ঘুড়ি ভাসে
উড়ে যায় সুখের চিল


আমি আজও আহারে
খুঁজে ফিরি তাহারে
যার তরে মন আকাশ নীল...


আমি সুরে বাঁধি
গানে সাধি
তারে ভাবি নিরবধি
সে সুরের অন্তমিল


আঁকি তারে কল্পনায়
ভালোবাসার আল্পনায়
প্রেমে ডুবাই
প্রেমে ভাসাই


বাঁধি তারে মিছে আশায়
এতে যেন খুঁজে পাই সুখ


চোখ মেললেই
দেখি সে নেই
ভেসে যায় তৃষাতুর বুক!