------------------
প্রত্যেকটি মোহভঙ্গ
বিস্মৃতি থেকে স্মৃতিকে পৃথক করে।
------------------------------
বিস্মৃতি এবং স্মৃতির বিয়োগফল
আসলে একটি মোহভঙ্গ।
------------------------------
প্রীতি, স্মৃতির উৎস
মোহভঙ্গ , বিস্মৃতির।
------------------