আমি হারালাম- এই শরতের কাঁশফুল,ঘন কেয়াবন
ধুসর মেঘের ক্লান্ত পাখায় লুকোচুরি মন মেঘলা হাওয়ায়,
খুজঁনা আমায়- আমি আছি
পড়ন্ত বিকেল -মায়া ছড়ানো জোৎস্না ভরা রাত
শরতের শিশির-ঝরা ফুল
বিরহিবধুর কাতর বেদনায়।
যেখানে অাধাঁর- একাকী বেলা
ভাটিয়ালির হারানো সুর
শুধু দিগন্তের ছায়া- কারো
একাকী চলা- কারো গভীর প্রস্থান।।
২০/১০/২০১৮