স্বপ্ন কে ফেরি করছি আমি...তোমার কাছে,
স্বপ্নের বদলে মন!  দেবে?
বসবাসের জন্যে একটা মন-বাড়ী গড়ে দিবো,
যাতায়াতের জন্যে দিবো মন-গাড়ী।  নেবে?


আমার চোখে চোখ রাখলে, দিবো পুরোটা আকাশ।
হাতে রাখলে হাত, পাবে সবটা বিশ্বাস।  চাও?
তোমার গ্রীবা যদি ছুঁতে দাও, দিবো বুকের দুয়ার খুলে।
চুলের গন্ধ নিতে দিলে, প্রতিবার দিবো একটা গোলাপ তোমার চুলে।  দাও।


ওই ঠোঁট দিয়ে যদি ছুঁয়ে দাও আমার চোখ, একটা নদী বানিয়ে দিবো তোমায়।
বুকের মধ্যে পেলে, মন-বাড়ীটাকে সাজিয়ে দিবো তারাদের আলোয়।  পাবো?
স্তন যদি ছুঁতে দাও, তোমাকে সুখের রাস্তা চিনিয়ে দিবো।
আর আমার বুকে যদি রাখো হাত, দিবো হৃদপিণ্ডটা তোমায় তুলে।  দিবো?


স্বপ্নের ফেরিওয়ালা আমি।
বেচতে আসিনি, এসেছি নিতে,
তার বদলে...যা চাইবে, তাই এনে দিবো।
নেবে আমার স্বপ্নগুলো?
আমায় তোমাকে দেবে?