ধ্রুব?
আছো?
?
ব্যস্ত?
কোথায় তুমি?
সারাদিন খুঁজে পেলাম না!
মেসেজ চেক করছো না কেন?
অনলাইনে আছো দেখাচ্ছে তো!
এত্ত ব্যস্ত!
আমাকে খোঁজার ও সময় নেই তোমার!
...
ধ্রুব!
সারাদিন আজ বাসায় একা।
তোমার সব কবিতাগুলি পরলাম আবারো।
তুমি একটা পাগল।  আমার জন্যে এত্ত কবিতা!
তোমাকে খুঁজছি আমি...ভীষন!
...
ঘুমিয়েছো ধ্রুব?
কোথায় তুমি?
মনে হচ্ছে দেখি না তোমায় কত্ত যুগ!
আমাকেও খোঁজ না তুমি বহুদিন!