কইতরী রে কইতরী!
তরে লইয়া কি করি!
চাইলি চক্ষে জল ভরি!
থাইমা গেলো মন ঘড়ি!


চক্ষে তর কি ছিলো!
আমারে ক্যান ডাক দিলো!
বক্ষের ভিতরে হাত দিলি!
আমার আমারে নিয়া গেলি!


তর বিহনে সারাদিনমান
বক্ষে আমার, কান্দন-ভরি!
দিন কাটে না রাইত কাটে না
কি করলি! কি করি!