আমি ভালবেসে হব বিপ্লবী, আমি ভালবেসে হব নির্ভীক
আমি ভালবাসার তরে রাঙ্গাবো অসি হব মৃত্যুঞ্জয়ী সৈনিক
আমি ভালবেসে হব বিদ্রোহী, আমি ভালবেসে হব অমর
আমি ভালবাসার লাগি রচনা করবো দূঃশাসনের কবর
আমি ভালিবেসে হব রণতূর্য, আমার ভালবাসায় রবে ঝংকার
অশুভ শক্তি পরাস্থ হবে শুনে আমার হুংকার।
আমি ভালবেসে হব চেঙ্গিস, আমি ভালবেসে হব উম্মাদ
আমি ভালবাসার তরে নিধন করব অশুর শত জল্লাদ
আমি ভালবেসে হব দুর্জয়, আমি ভালবেসে হব রণতরী
আমি ভালবাসার লাগি পরাজয়ের শনে করবো হুরিয়া জারি
আমি ভালবেসে হব জয়ী, আমি তোমায় করবো অর্জন
শাসক দানব কম্পিত হবে শুনে আমার গর্জন।