আজ জোছনা পূর্ণ আলোকিত রাত্রি
     আমি-তুমি কেবল এই পথের যাত্রী
           জানি না কতটুকু হয়েছে প্রাপ্তি
           খুজে নাহি পাই তবু অন্ত তৃপ্তি
        আজ হৃদ মাঝে উচ্ছাস অন্তহীন
     হাত ধরে হাঁটাহাঁটি, স্বপ্ন রঙিন
  ভালবেসে মোরে করেছ অধীন
শুভ হোক বন্ধু তোমার জন্মদিন।