পাগলা হাওয়া এসে লাগে তোমার খোলা চুলে
বৃষ্টি তোমার নেয় যে পিছু, আপন পথ ভুলে
দেখেছিলাম তখন তোমায় রুপোর কানের দুলে
সেই দোষেতে করলে দোষী বিদায় তুমি নিলে।


হয়তো তুমি আকাশের চাঁদ, আমি বামন হব
ভালবাসি এই কথাটি নাইবা আমি কব
তোমার ছবি নিয়ে তবু ঠায় দাড়িয়ে রব
বামন হয়েই তোমার তরে জীবন দিয়ে যাব।