আমি তুমি, তুমি আমি যেভাবেই হোক
কেউ বলে ভালো লাগা, কেউ বলে রোগ
কেউ বলে আলো মাখা এক টুকরো আঁধার
আমি বলি ভালবাসা, তুমি যে আমার।


আমি তুমি, তুমি আমি ছোট্ট খুনঠুসি
হাত ধরা, হেটে চলা, মধুর রেষারেষি
কেউ বলে বাড়াবাড়ি, কেউ দেয় বাধা
আমি বলি ভালবাসা, তুমি মোর রাধা।


আমি তুমি, তুমি আমি তোমাতে আমাতে
বাহুডোরে বাঁধা তুমি, প্রভাতেরও প্রাতে
কেউ বলে কানামাছি, কেউ বলে লীলা
আমি বলি ভালবাসা, তুমি প্রেমি বেলা।


তোমাতে আমাতে আমি, আমাতে যে তুমি
তুমি আমি, আমি তুমি যেন এভাবেতে ভ্রমি।