তুমি চলে গেলে যেও
তবে চোখের জলগুলো যেন মুছতে এসো না
যদি তাই কর, তবে তোমার যাওয়া হবে না।


তুমি চলে গেলে যেও
আমি বাঁধা দিবনা
যত অভিযোগ সব বিকিয়ে দিব জলের দামে
তিল পরিমাণ অভিমান রইবেনা আমার
রইবেনা তোমার প্রতি কোন ক্ষোভ
শুধু সেই অধিকারগুলো ফিরিয়ে নিওনা।


তুমি চলে গেলে যেও
আমি আটকাবো না তোমার দ্বার
বাধবো না ভালবাসার জালে
সাধবো না বাধ তোমার পথে
হারিয়ে যাব তোমার পৃথিবী থেকে দূরে বহুদুরে
শুধু বলবো, পেছন ফিরে চেওনা।


তুমি চলে গেলে যেও
তবে সাথে করে তোমার সৃতিগুলো নিতে ভুলো না
যদি তা না পারো, তবে যাবে কিভাবে? বল না??